চার্চ জন্য লাইভ ভিডিও প্রবাহিত


গির্জা স্ট্রিমিং এবং গ্লোবাল ডিজিটাল গীর্জা ডিজিটাল যুগের! Pastors এবং নেতাদের আপ উঠুন এটা অনলাইন অনলাইন পৌঁছানোর সময়

সেখানে একটি বিশ্ব শ্রোতা আছে কিন্তু আপনি আপ স্তম্ভ এবং পরবর্তী স্তরে আপনার গির্জা নিতে প্রস্তুত? সময় প্রায় চালু করতে সময়।


আপনি আপনার গির্জা জন্য ভিডিও স্ট্রিমিং শুরু করেছেন? আপনি যদি এখনো সম্পন্ন না করে থাকেন, আপনি এটা সঠিক গীর্জা ও খুব ছোট নতুনদের nowFor শুরু করা উচিত, শুধু একটি ক্যামকডারের এবং একটি কম্পিউটার সঙ্গে, আপনি একটি পডকাস্ট আপনার মন্ত্রণালয় প্রতিনিধিত্ব করবে যার ফলে একটি নিয়মিত দেখার দর্শকদের আকৃষ্ট উত্পাদন পারে। যখন আপনি একটি মসৃণ স্ট্রিমিং সেবা প্রদান, আপনি মানুষের অনেক দেখা এবং একটি হাব Livebox হিসাবে একাধিক সামাজিক নেটওয়ার্ক ব্যবহার করে আপনার লাইভ সামগ্রী মাধ্যমে আপনার সেবা বিতরণ মাধ্যমে আপনার Go বিশ্বব্যাপী নাগালের করতে হবে।

কল্পনা করুন যদি আপনি লাইভ স্ট্রীমিংয়ের মাধ্যমে একটি বিশ্ব দর্শকদের কাছে পৌঁছাতে পারেন।

অধিকাংশ লোক সবসময় অনলাইন ক্যাম্পাস পরীক্ষা করে, কিন্তু লাইভ স্ট্রিমিং এর উপলভ্যতা সঙ্গে, সবাই চায় কয়েক বছর আগে, লাইভ স্ট্রিমিং কখনও কখনও সর্বাধিক গীর্জাগুলির মনের মধ্যে ছিল না, তবুও হাজার হাজার লোকের উপস্থিতিতে তারা উপস্থিত ছিলেন না। আজকাল, স্ট্রিমিং এত জনপ্রিয় যে এমনকি ছোট্ট গির্জা স্ট্রিম করতে চায়

IVB7 গুলি পেশাদার সম্প্রচারের উপকরণ ব্যবহার করে লাইভ ভিডিও স্ট্রিমিং ব্যবহার প্রধান সুবিধা হল যে মানুষ সবসময় আপনার গির্জা ক্যাম্পাসে গিয়ে আগে আপনার অনলাইন অবস্থা খুঁজে বার করো নেই। লাইভ স্ট্রিমিং একটি অবিশ্বাস্য হাতিয়ার যা নতুন ব্যক্তিদের কাছে পৌঁছানোর জন্য এবং আপনার অংশগ্রহণকারীদের সাথে ব্যবসা এবং অন্যান্য অনেকের জন্য ভ্রমণ করতে ব্যবহার করা হয়। এটির মাধ্যমে, একটি ভাল লাইভ ভিডিও স্ট্রীম তৈরি করা এটির তুলনায় একেবারে কঠিন।

এই নিবন্ধটি লাইভ স্ট্রিমিং আগ্রহী এবং এটা প্রয়োজন বিনিয়োগ জানতে যারা pastors জন্য একটি গাইড হিসাবে পরিবেশন করবে। একটি লাইভ স্ট্রীম শুরু করার বিষয়ে চিন্তা করার আগে, এখানে কিছু জিনিস যা আপনাকে জানতে হবে। আপনি কি এটি করার জন্য একটি ক্যামেরা এবং একটি ল্যাপটপ পাওয়ার বিষয়ে ভাবছেন? এটি এক জিনিস যে অধিকাংশ মানুষের মনের আসে কিন্তু এটা যে বেশী হয়।

অন্তত, লাইভ স্ট্রিমিং করণ ডেডিকেটেড কম্পিউটার, একটি ক্যামেরা, একটি এনালগ টু ডিজিটাল কনভার্টার যা এক বা নাটকের এভি webcaster IVB7 গুলি প্রিমিয়াম মডেলের হতে পারে, সেইসাথে Livebox একটি লাইভ স্ট্রিমিং সার্ভার মত প্রয়োজন। এবং শেষ পর্যন্ত, এটি একটি টেকনিশিয়ান প্রয়োজন হবে যারা এটি কাজ করতে এটি একসঙ্গে করতে পারেন। আপনার জন্য এটি ব্যাক আপ করার জন্য IVB7 এর শিলা কঠিন দল আছে

প্রথমত, এক জিনিস যা এই কাজটি সঠিক এবং ভাল করে তুলবে একটি নতুন এবং দ্রুততর ডেডিকেটেড স্ট্রিমিং অপারেশন জন্য স্পষ্টভাবে ডেডিকেটেড। একটি কঠিন অবস্থা হার্ড ড্রাইভের সাথে ল্যাপটপের 8 গিগাবাইট পর্যন্ত RAM থাকতে হবে। এটি একটি কঠিন রাষ্ট্র হার্ড ড্রাইভ স্পিনিং ডিস্ক সঙ্গে আদর্শ হার্ড ড্রাইভের চেয়ে দ্রুত গতির কারণ। আপনার গির্জা আপনার কম্পিউটারে চলমান যদি - তারা একটি পৃথক কম্পিউটারে এটি করতে পারেন এটি অনলাইন করার জন্য কেউ কেউ আপনার পরিষেবাগুলি চেক করার জন্য একটি মসৃণ অভিজ্ঞতা থাকার জন্য করা হয়।

দ্বিতীয়ত, এটি একটি চমৎকার এনালগ-টু-ডিজিটাল অডিও / ভিডিও কনভার্টার থাকতে বাধ্যতামূলক। যদিও এটি ক্ষুদ্র মনে হতে পারে, এটি দেখার অভিজ্ঞতার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাজারে সর্বাধিক সিকিউরিটি কিনলে ভাল কাজ করা আপনার পক্ষে ভাল না হয়। এছাড়াও, একটি ভাল এবং মানের ক্যামেরা থাকা খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি আপনার মনিটরের কাছে একটি ভাল ইমেজ পাঠাবে। একটি অপ্রয়োজনীয় ক্যামেরা সহ, স্ট্রিমড ইমেজটি ঝাপসা হবে। ভিডিওটির জন্যও আলো নিখুঁত - এটি একটি শিল্প ও বিজ্ঞান। মনিটরটি কেমন দেখায় এবং নগ্ন চোখে নয়, তার উপর নির্ভর করে আলোর কাজ করা উচিত।

বাজেট

একটি ভাল স্টার্টার ক্যামেরা পেতে, আপনি প্রায় তিন থেকে চার হাজার ডলার ব্যয় করতে হবে। আপনি আপনার প্রতিবেশী ইলেকট্রনিক্স দোকান এ এই ধরনের ক্যামেরা খুঁজে প্রত্যাশা করা হয় না। আপনি আপনার নৈতিক বক্তৃতা নোট প্রবাহে প্রদর্শন বা পছন্দ করতে আপনি হবে একাধিক ক্যামেরা ব্যবহার করা হবে যদি চান তাহলে, তারপর আপনি একটি ভিডিও পরিবর্তনকারী এবং IVB7 ক্যাপচারিং IVB7 আপনার সাথে গুলি করে সাহায্য করতে পারেন সহ সফ্টওয়্যার উপকরণ মিক্সিং করতে হবে। একটি ভাল ভিডিও সুইচার পেতে, আপনি প্রায় হাজার হাজার ডলার দিয়ে প্রায় দুই হাজার ডলার ব্যয় করবেন। কিন্তু, লাইভবক্সের সাথে, আপনি লাইভ মিউজারটি IVB7 সরঞ্জামের সাথে সমন্বয় করে 50% সংরক্ষণ করেন। একটি শেষ জিনিস আপনি একটি স্ট্রিমিং প্রদানকারী প্রয়োজন হবে। আপনাকে বিভ্রান্ত করার জন্য অনেকগুলি উপলব্ধ বিকল্প রয়েছে কিন্তু IVB7 লাইভবক্স সার্ভারের চেয়ে আর বেশি কিছু দেখেন না যা বৈশিষ্ট্যগুলিতে অত্যন্ত উন্নত এবং কম খরচে। আমরা খুশি যে আপনি আমাদের বিভিন্ন ব্র্যান্ডের জন্য বাজারে আমাদের খুঁজে পেয়েছেন যা আমাদের অর্ধেক প্রদান করে না এবং মূল্য পাঁচগুণ বাড়িয়ে দেয়।

IVB7 সঙ্গে, সমর্থন আপনার হয়। আমরা সাধারণ প্রযুক্তিগত সহায়তার জন্য অতিরিক্ত চার্জ করব না। আমরা সরাসরি আপনার পিসি সাথে সংযোগের জন্য উপলব্ধ, ইমেইল সহায়তা অফার বা এমনকি ফোন থেকে আপনাকে সাহায্য। আপনার লাইভ স্ট্রীং ইভেন্টের জন্য আমাদের উপর গণনা করুন।

যন্ত্রবিৎ

আপনার স্ট্রিমিং প্রসেসের জন্য প্রয়োজনীয় সকল হার্ডওয়্যার পাওয়ার পর, নিশ্চিত করুন যে আপনার কাছে একটি প্রযুক্তিবিদ আছেন যিনি পি এর জন্য প্রস্তুত হবেন

Comments

Popular posts from this blog

Утицај ИВБ7 у еволуцију Ливе Видео Стреаминга

የእርስዎ ተፋጠሮ ክትትል እና የደህንነት ስርዓቶች በአዲሱ የቀጥታ ሳጥን የግል ደመና ያሻሽሉ

How do you earn money using Livebox?